img

শীত শেষে বসন্তের শুরুতে চারদিকে বেড়েছে মশার উপদ্রব।  নিজ নির্বাচনী এলাকার জনসাধারণের কষ্ট লাগব করতে মশা নিধনে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

এরই অংশ হিসেবে শ্যামনগরের পর আজ সোমবার সকাল ৯টায় কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের প্রত্যন্ত এলাকা গান্ধুলিয়া গ্রামে কচুরিপানাযুক্ত ডোবা পরিষ্কার করতে শ্রমিকদের সঙ্গে এমপি জগলুলও কোমরে গামছা বেঁধে নেমে পড়েন।

নিজে কচুরিপানা পরিষ্কার করে কালিগঞ্জ উপজেলায় মশা নিধন কার্যক্রমের উদ্বোধন করেন এই সংসদ সদস্য।

কাজের বিরতিতে শ্রমিকদের সঙ্গে মাটিতে বসেই কলা, পাউরুটি খান এমপি।  লুঙ্গি পড়ে, কোমরে গামছা বেঁধে এমপির এমন জনসেবামূলক কর্মকাণ্ডের কথা জানতে পেরে সেখানে নারী-পুরুষসহ শত শত মানুষ উপস্থিত হন।

জগলুল হায়দার তাদের উদ্দেশ্যে বলেন, “আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আপনাদের জন্য কাজ করে যাচ্ছি।  আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও জননেত্রী শেখ হাসিনাকে দেশের সেবা করার সুযোগ দেবেন।"

এ সময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু সজল মুখার্জী, সাধারণ সম্পাদক নাজমুস সাদাত রাজা, পার্শ্ববর্তী রতনপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল হোসেন খোকনসহ অন্যান্য রাজনৈতিক নেতারা।

এই বিভাগের আরও খবর