img

তেজগাঁও শিল্প এলাকায় ‘দৈনিক আমাদের সময়’ কার্যালয়ে আজকের দিনটা অন্যরকম। যেখানে প্রতিদিন খবরাখবর আর সত্যের সন্ধানে সবাই ব্যস্ত থাকে, সেখানে আজ উৎসবের রঙ। ছেলেরা সেজেছে ফিরোজা রঙের পাঞ্জাবিতে। আর মেয়েরা জলপাই রঙের সিল্ক কাতান শাড়ি। সবার মধ্যেই আনন্দের ছোঁয়া।

এত আয়োজন দেখলে মনে হতেই পারে কোনো উৎসব চলছে। হ্যাঁ, আজ দেশের অন্যতম শীর্ষ  দৈনিক ‘আমাদের সময়’-এর ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং ১৪তম বর্ষে পদার্পণ। বর্ণিল সাজে সাজানো হয়েছে অফিস প্রাঙ্গণ। পুরো প্রাঙ্গণকে সাজানো হয় নানা রঙের ব্যানার-ফেস্টুন আর আলোকসজ্জা দিয়ে। সঙ্গে রাত পর্যন্ত চলবে মন মাতানো গান।

প্রতিষ্ঠাবার্ষিকীতে  তিন খ্যাতিমান ব্যক্তিত্বকে সংবর্ধনা জানিয়েছে ‘দৈনিক আমাদের সময়’। তাঁরা হলেন—শিক্ষাবিদ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইমেরিটাস অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী, কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা এবং ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তাঁদের সম্মাননা জানান ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. নূর আলী, আমান গ্রুপের চেয়ারম্যান ও  দৈনিক আমাদের সময়ের পরিচালক মোহাম্মদ আমান উল্লাহ আমান এবং দৈনিক আমাদের সময়ের ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ গোলাম সারওয়ার।।

হাঁটি হাঁটি পা পা করে সাফল্যের সঙ্গে ১৩ বছর পার করলো ‘আমাদের সময়’। তাই দর্শক নন্দিত ‘আমাদের সময়ের’ পরিবারটি প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভানুধ্যায়ীদের ভালোবাসায় সিক্ত হচ্ছে। আমাদের সময় কার্যালয়ে ফুলের ডালিসহ শুভেচ্ছা জানাতে আসেন  জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ, এয়ার ভাইস মার্শাল আলতাফ হোসেন চৌধুরী (অব.), বিশিষ্ট আইনজীবী কামাল হোসেন, অভিনেত্রী আজমেরী হক বাঁধন, চিত্রনায়ক ওমর সানী, ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, রুবেল, আরেফিন শুভ, বাপ্পী চৌধুরী, ইয়াশ রোশন, খলনায়ক মিশা সওদাগর, চিত্রনায়িকা পূর্ণিমা, পরী মণি, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ, নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী, গীতিকার রফিকুজ্জামান, সংগীতশিল্পী আসিফ আকবর, কণা, বেলাল খান, পূজা, লোপা হোসেন, ঝিলিক, প্রখ্যাত ধারাভাষ্যকার চৌধুরী জাফরউল্লাহ শারাফাত প্রমুখ। 

ঢাকা মেট্রোপলিটন পুলিশ, বাংলাদেশ ফুটবল ফেডারেশন,গ্লব ফার্মা গ্রুপ, আকাঙ্ক্ষা'স গ্লামার ওয়ার্ল্ড, ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেড, এডি প্লাস, একটি বাড়ি একটি খামার প্রকল্প, আরটিভি,কোহিনুর কেমিক্যাল, বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক, অ্যাডভোকেট জয়নুল আবেদীন, প্রকৃতি ও জীবন, বাঙালি ফিল্মস, ইনকম, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, সোনালী ব্যাংক লিমিটেড, কৃষি ও সমবায় সম্পাদক, ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, অপ্পো বাংলাদেশ, সারা এ্যাডভারটাইজিং লিমিটেড, টিসিবি, জাজ মাল্টিমিডিয়া, র্যাব ফোর্সেস, ঈগল মিউজিক, বেপজার, মিনিস্টার, মাইওয়ান, রঙ,পপুলার এ্যাডভারটাইজিং লিমিটেড, স্মৃতি এ্যাডভারটাইজিং,বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের পক্ষে প্রফেসর আবদুল মান্নান, ইমামি বাংলাদেশ লিমিটেড, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়, বালুচর এ্যাড মিডিয়া, টোটাল এয়ার সার্ভিসেস, এশিয়ান ইউনিভার্সিটি, ঢাকা সাব এডিটরস কাউন্সিল, বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশন, কাউন্টার টেরোরিজম, এসিআই, নতুনধারা এসেটস লিমিটেড, বাংলাদেশ নিউজ পেপার মিডিয়া, কম্পিউটারস অপারেটরস অ্যাসোসিয়েশন, আদর্শ ডিগ্রি কলেজ, ঢাকা ট্রিবিউন, খোলা কাগজ, ফ্যাশন ইন্টার প্রিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড, সেনা কল্যাণ সংস্থার ডিডিজি কর্ণেল মো. ফরিদ উদ্দিন, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড,আইএসপিআর,টোটাল এয়ার সার্ভিসেস, শিক্ষা গবেষক, লেখক ও বিশ্লেষক খাইরুল আলম মনির, বিক্রয়.ডম, ডিরেক্টর গিল্ড-এর পক্ষ থেকেও ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছো জানানো হয়।  এ ছাড়া বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক সংস্থা ও প্রতিষ্ঠান আমাদের সময়কে ফুলেল শুভেচ্ছা জানায়।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু হয় কেক কাটার মধ্যে দিয়ে। এ সময় উপস্থিত ছিলেন—তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. নূর আলী, পরিচালক মো. আলী হোসেন, পিএইচপি গ্রুপের চেয়ারম্যান সুফি মিজানুর রহমান, ‘দৈনিক আমাদের সময়’-এর ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ গোলাম সারওয়ার, ব্যবস্থাপনা সম্পাদক সন্তোষ শর্মা প্রমুখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত রয়েছেন বিনোদন ও সঙ্গীত জগতের বিভিন্ন তারকারা। তাদের সঙ্গে আড্ডা-গল্পে-গানে মেতে উঠেছে ‘আমাদের সময়’ প্রাঙ্গণ। 

এই বিভাগের আরও খবর