img

দেশের তিন খ্যাতিমান ব্যক্তিত্বকে সংবর্ধনা জানিয়েছে শীর্ষস্থানীয় পত্রিকা ‘দৈনিক আমাদের সময়’। তাঁরা হলেন—শিক্ষাবিদ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইমেরিটাস অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী, কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা এবং ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সংবর্ধনা প্রদানের আগে সাকিবকে গান গাইতে অনুরোধ করেন রুনা লায়লা। পরে জনপ্রিয় এই সংগীত শিল্পীর সঙ্গে গলা মিলিয়ে ‘শখের লাউ বানাইলো মোরে বৈরাগি’ গানটি গান সাকিব।

পত্রিকার ত্রয়োদশ প্রতিষ্ঠাবার্ষিকীতে আজ বিকেলে আমাদের সময় কার্যালয়ের আম্রকাননে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে তাদের সম্মাননা প্রদান করা হয়। এ সময় তাকে সম্মাননা জানান আমাদের সময়ের ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ গোলাম সারওয়ার,  ও পরিচালনা পর্ষদ।

সংবর্ধনা প্রদান শেষে ‘আমাদের সময়’কে উদ্দেশ করে সাকিব আল হাসান বলেন, এ সময় সাকিব আল হাসান বলেন, ‘জন্মদিনের শুভেচ্ছা আপনাদের সবাইকে। এই প্রোগ্রামকে আরও আনন্দময় করে তুলেছেন এজন্য আপনাদের ধন্যবাদ। খুব বেশি কিছু কিছু বলার নাই। একটা জিনিস বলতে পারি যে আমরা চেষ্টা করি মাঠে সব সময় আমাদের বেস্টটা দেওয়ার জন্য। কখনো সাকসেসফুল হই, কখনো হই না। সো আপনাদের সাপোর্টটা আমাদের সব সময় দরকার। আপনারা ইনশাল্লাহ আমাদেরকে সব সময় সাপোর্ট করতে থাকবেন। আমরা এটার প্রতিদান দিতে চেষ্টা করবো সব সময় আপনাদেরকে। ধন্যবাদ সবাইকে।’

হাঁটি হাঁটি পা পা করে সাফল্যের সঙ্গে আজ ১৩ বছর পার করলো ‘আমাদের সময়’। তাই দর্শক নন্দিত ‘আমাদের সময়ের’ পরিবারটি প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভানুধ্যায়ীদের ভালোবাসায় সিক্ত হচ্ছে। আমাদের সময় কার্যালয়ে ফুলের ডালিসহ শুভেচ্ছা জানাতে আসেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বিদ্যুৎ, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ, এয়ার ভাইস মার্শাল আলতাফ হোসেন চৌধুরী (অব.), বিশিষ্ট আইনজীবী কামাল হোসেন, সংগীত শিল্পী বেলাল খান, অভিনেত্রী আজমেরী হক বাঁধন, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, আরেফিন শুভ, নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরি, গীতিকার রফিকুজ্জামান, চিত্রনায়িকা পরী মণি, চিত্রনায়ক বাপ্পী চৌধুরী, রোশন, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ, সংগীতশিল্পী কণা। এ ছাড়া বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক সংস্থা ও প্রতিষ্ঠান আমাদের সময়কে ফুলেল শুভেচ্ছা জানায়।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু হয় কেক কাটার মধ্যে দিয়ে। এ সময় উপস্থিত ছিলেন—তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. নূর আলী, পরিচালক মো. আলী হোসেন, পিএইচপি গ্রুপের চেয়ারম্যান সুফি মিজানুর রহমান, ‘দৈনিক আমাদের সময়’-এর ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ গোলাম সারওয়ার, ব্যবস্থাপনা সম্পাদক সন্তোষ শর্মা প্রমুখ।

‘আমাদের সময়’-এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয়েছে তেজগাঁও শিল্প এলাকার ইউনিক গ্রুপ প্রাঙ্গণ। পুরো প্রাঙ্গণকে সাজানো হয় নানা রঙের ব্যানার-ফেস্টুন আর আলোকসজ্জা দিয়ে। সঙ্গে বিকেল থেকে রাত পর্যন্ত চলবে ব্যান্ড দলের মন মাতানো গান।

এই বিভাগের আরও খবর