img

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) আজ মুখোমুখি হতে যাচ্ছে তামিম ইকবালের পেশোয়ার জালমি ও মোস্তাফিজুর রহমানের দল লাহোর কালান্দার্স। বাংলাদেশ সময় রাত ১০ টায় ম্যাচটি শুরু হবে।

ম্যাচটি শুধু তামিম ও মোস্তাফিজের নয় সাব্বির ও মোস্তাফিজের দৌরাত্ম্য বলা যেতে পারে। কারণ হিসেবে পেশোয়ার জালমি হয়ে দেখা যেতে পারে গত ম্যাচে একাদশে থাকা সাব্বির রহমানকে।

পিএসএলে আজ মাঠে নামছে আসরে অংশ নেওয়া চার বাংলাদেশি ক্রিকেটার তামিম ইকবাল, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ্‌ রিয়াদ ও মুস্তাফিজুর রহমান। দিনের প্রথম ম্যাচে শারজায় মাঠে নামে মুলতান সুলতানস ও মাহমুদউল্লাহ্‌ রিয়াদের কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। একাদশে জায়গা পেয়েছে মাহমুদউল্লাহ্‌ রিয়াদ। কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের সর্বশেষ ম্যাচে একাদশে ছিলেন না মাহমুদউল্লাহ্‌। তবে নিদাহাস ট্রফির জন্য আসর ছাড়ার আগে পিএসএলে এই আসরের শেষ ম্যাচ অভিজ্ঞ এই ক্রিকেটারের জন্য।

এদিকে প্রথম তিন ম্যাচে লাহোর কালান্দার্সের সেরা বোলার ছিলেন মোস্তাফিজুর রহমান। গতকাল শুক্রবার চতুর্থ ম্যাচের শুরু থেকেই খুঁজে পাওয়া গেল না তাকে। ম্যাচও হেরেছে তার দল। বোলিংয়ে ৪ ওভারে ৩৯ রান খরচ করে পান একটি উইকেট। তবুও তার ওপরে সুপার ওভারে ভরসা রেখেছিল টিম ম্যানেজম্যান্ট। কিন্তু বাঁহাতি পেসার দুই ছক্কা ও এক চার হজম করে দলকে হারিয়েছেন। তার পরও আজ লাহোর কালান্দার্স মোস্তাফিজের প্রতি ভরসা রাখবে তার দল। এদিকে তামিম ইকবাল তার সেরা ফর্মে না থাকলেও খারাপ খেলছেন না।

এই বিভাগের আরও খবর